বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৪

কোপা কুপি জোকস

 

       একজন বিবাহিত পুরুষ, নাম তার কাশেম।

মুখে সুন্দর দাড়ি।
তার গার্লফ্রেন্ড তাকে বলল,
‘‘তোমার দাড়ি সেভ করো, তুমি দাড়িকে কেন এত ভালোবাস? … দেখে হিংসে হয়!
তুমি যদি আমাকে সত্যি ভালবাস তাহলে তোমার দাড়ি কামানো মুখ দেখাতে হবে!! ”
কাশেম উত্তর দেয় “ আমার স্ত্রী এই দাড়ি ভালবাসে, আমি সেভ করলে সে আমাকে হত্যা করবে ”
কাশেমের গার্লফ্রেন্ড আবেগি কন্ঠে বলল, “ওহ, আমি কি তোমাকে তোমার স্ত্রীর থেকে কম ভালোবাসি?
আমি তোমার সেভ করা সুদর্শন মুখখানা একবার দেখতে চাই!!”
নিরুপায় হয়ে কাশেম দাড়ি ফেলে দেয়, ক্লিন সেভ করে ফেলে।
তারপর রাতে ঘরে চুপিচুপি ঢুকে দরজা আটকে স্ত্রীর পাশে শুয়ে পড়ে।
কাশেমের স্ত্রী পাশ ফিরে তার গালে হাত বুলিয়ে চমকে বলে ওঠে,


“ কিসমত তুমি এখনো উঠনি? আমার স্বামী এসে পড়বে!! ভাগো তাড়াতাড়ি!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন